নিমন্ত্রণ
- রায়হানুল এফ রাজ ১২-০৫-২০২৪

অশান্ত সরোবরের তলে,যেখানে
কাকচক্ষু স্বচ্ছ জলের সমাহার।
আমি ডুবেছি আকঙ্খায়।
একগুচ্ছ শুভ্রতার অপেক্ষায়।
কেউ একজন মুছে দিবে সিক্ততা,
তনু জুড়ে শোভিত সুবাস বসন।
চেয়ে থাকি চাতকের মুগ্ধতা নিয়ে,
অপেক্ষা।আজ তার নিমন্ত্রণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।